ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায়
সাতক্ষীরায় নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর উদ্ধর্গতির প্রতিবাদে, যুবদলের মিছিল ও সমাবেশ

সাতক্ষীরায় নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর উদ্ধর্গতির প্রতিবাদে, যুবদলের মিছিল ও সমাবেশ

সাতক্ষিরা ম্যাপ।

সাতক্ষীরা প্রতিনিধি,

নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূলের উদ্ধর্গতির প্রতিবাদে এবং সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।আজ সোমবার (১৩ মার্চ/২২) দুপরে সাতক্ষীরা জেলা যুব দল। সাতক্ষীরা শহরের বাঁকাল হাইস্কুল মাঠে অনুষ্ঠিত যুবসমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি ও খুলানা বিভাগীয় সাংগঠনিক টিম প্রধান আলী আকবর চুন্নু। এর আগে বিভিন্ন উপজেলা থেকে যুবদলের নেতাকর্মীরা আলাদা আলাদা বিক্ষোভ মিছিল সহকারে সমাবেশে যোগদেন। সমাবেশ স্থল এ সময় জনসমুদ্রে রুপ নেয়।

জেলা যুবদলের সভাপতি আবু জাহিদ ডাবলুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক হাফিজুর রহমান মুকুলের সঞ্চলনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহবায়ক অ্যাড, সৈয়দ ইফতেখার অলী, যুগ্ন আহবায়ক হাবিবুর রহমান হাবিব, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর সফিকুল আলম বাবুসহ যুবদলের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
প্রধান অতিথি কেন্দ্রীয় যুবদল নেতা আলী আকবর চুন্নু বলেন, এই সরকারের আমলে আওয়ামীলীগ শীর্ষ পর্যায়ের নেতারা হাজার হাজার কোটি টাকা লুটপাট করে বিদেশে পাচার করেছে। যার কারনে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য সাধারন মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। সাধারন মানুষ এখন অতিকষ্টে জীবন যাপন করছে। এ সরকার ব্যর্থ সরকার। তিনি এ সময় এই সরকারকে দ্রুত পদত্যাগ করে সুষ্ট, অবাধ নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে গণতন্ত্র ফিরিয়ে দেয়ার আহবান জানান। একই সাথে তিনি অবিলম্বে নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের নিয়ন্ত্রনসহ বিএনপি চেয়ারপর্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সুচিকিৎসার জোর দাবী জানান।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST